আমাদের গল্প, লক্ষ্য এবং উদ্দেশ্য – Ants Ecommerce

আমাদের গল্প

একতা ও বিশ্বাসে তৈরি

Team, Ants.com.bd

Ants.com.bd .! নাম শুনে অবাক হচ্ছেন? পিঁপড়া দিয়ে হবেটা কী? নামটা একটু ভিন্ন লাগাই স্বাভাবিক। যেখানে অন্য ই-কমার্স কোম্পানি নিজেদের সব সময় বড় করে দেখানোর চেষ্টা করছে, সেখানে আমরা এরকম ক্ষুদ্র এক পিঁপড়ের নামে নিজেদের প্রকাশ করছি।

এর পেছনে একটি গল্প রয়েছে। আমরা যখন নিজেরা ফেসবুকের মাধ্যমে ব্যবসা করছিলাম কাস্টমারদের অর্ডার চেক করা, পেমেন্ট চেক করা, প্রসেস করা, তাদের সাথে সময় নিয়ে কথা বলায় অনেক সময় নষ্ট হতো। এছাড়া প্রায়শই দেখা যায়, কিছু সংখ্যক কাস্টমার শুধু ইনফরমেশন শুনেই চলে যেত, কিন্তু অর্ডার করত না। ওয়েবসাইট না থাকায় তারা ভরসা পেত না। এতে যেমন আমরা কাস্টমার হারাচ্ছিলাম, একইসাথে আমাদের শ্রম ও মহামূল্যবান সময় বৃথা যেত।

আর এই সব সমস্যা সমাধানের জন্য একসময় ওয়েবসাইট খোলার চিন্তা মাথায় আসে। ওয়েবসাইট তৈরি করার একটি পর্যায়ে উপলব্ধি করি, আমরা একা কেন এই সুযোগটি নিব? চাইলে তো আরো অনেক ক্ষুদ্র উদ্যোক্তা ও ব্যবসায়ীদের আমাদের প্লাটফর্মে যুক্ত করতে পারি। কারণ আমরা নিজেরা ক্ষুদ্র উদ্যোক্তা ছিলাম এবং তাদের সমস্যা আমরা জানি।

সেই জায়গা থেকে আমরা সম্পূর্ণ বিনামূল্যে সকল ক্ষুদ্র উদ্যোক্তা ও ব্যবসায়ীদের আমাদের ওয়েবসাইটে যুক্ত হওয়ার সুযোগ করে দিয়েছি। হ্যাঁ, সম্পূর্ণ বিনামূল্যে।  ক্ষুদ্র উদ্যোক্তা ও ব্যবসায়ীদের এই প্লাটফর্ম আমরা তৈরি করছি৷ এজন্যই আমরা এন্টস্।

আমরা এমন ধরনের উদ্যোক্তা যারা অপরের একটি লালিত স্বপ্নকে বাস্তবে রূপ দিতে নিরন্তন কাজ করে চলেছি। যেমনটি একদল পিপীলিকা শত বাঁধা অতিক্রম করে তাদের খাদ্য সঞ্চয় করে চলে। আমরা নিজেদের স্বপ্নকে অন্য উদ্যোক্তার স্বপ্নের সাথে জুড়ে দিয়ে তা বাস্তবে রূপ দিতে বদ্ধপরিকর।

আমাদের ব্যবসা শুধু একজন ব্যক্তির জীবনকে নয় বরং শত মানুষের জীবনকে প্রভাবিত করবে বলে বিশ্বাসী। কারণ আমরা ক্রেতাদের স্বাচ্ছন্দ আর পণ্যের গুণে-মানে বিশ্বাসী। লোকশ্রুতি আছে, ‘বিশ্বাসে মিলায় বস্তু, তর্কে বহুদূর।’

আস্থা অর্জন আমাদের সাইটে তাদের সংযুক্ততাকে প্রভাবিত করে। যার ফলে একজন ক্রেতা তার জীবনে নিত্য প্রয়োজনীয় বস্তুটি থেকে শুরু করে শখের বস্তুটি আমাদের থেকে ক্রয় আগ্রহী হয়ে ওঠে।

আমরা অন্যদের থেকে আলাদা। কারণ আমরা শুধু আমাদের ভাবনায় সীমাবদ্ধ নই, আমরা ভাবি আমাদের স্বপ্নের অংশীদার প্রতিটি উদ্যোক্তার, প্রতিটি ক্রেতা স্বাচ্ছন্দ্যে আর তার শখের বস্তুটির গুণগতমান নিয়ে। আমরা কেবল বুলিতে আওড়ানোতে নয়, কর্মে বিশ্বাসী।

আমরা আমাদের এই প্রজেক্টকে ক্ষুদ্র পরিসর থেকে শুরু করে বৃহৎ পরিসরে তথা পুরো বাংলাদেশে ছড়িয়ে দিতে চাই। যেখানে একটি প্লাটফর্মে সকলে তার নিজ অবস্থান থেকে সহজে স্বাচ্ছন্দ্যে সেবা দিতে আর গ্রহণ করতে পারবে।

পরিশ্রমই কখনোই বিশ্বাসঘাতকতা করেনা। আর আমরা পরিশ্রমে বিশ্বাসী। আমাদের প্রতিটি সফলতার ভাগীদার কেবল আমরা একা নই, এর ভাগ সংযুক্ত প্রতিটি মানুষের। কারণ এন্টস্ কেবল আমাদের প্ল্যাটফর্ম নয়; এটি আমার, আপনার, আমাদের, আপনাদের তথা সর্বজনীন প্লাটফর্ম। তাই সফলতা অর্জনের আমরা একসাথে কাজ করতে বদ্ধ পরিকর।

Team! Ants.com.bd

আমাদের মধ্যে একটি বিষয় কমন এবং তা হলো আমরা সবাই সৎ. 

Nahida Bithy

Executive Officer

Sonnet Sheikh

Marketing Officer

Azaharul Islam

Technology Officer

Tanjim Niloy

Financial Officer

PicsArt_11-01-08.49.07

Sohan Siddiqui

Operating Officer

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

0
    0
    Your Bag
    Your cart is emptyReturn to Shop
    Scroll to Top